বিনোদন

মাহিয়া মাহির ডিভোর্স নিয়ে এবার মিলল নতুন এক তথ্য

চিত্রনায়িকা মাহিয়া মাহি ও পারভেজ মাহমুদ অ’পুর বিচ্ছেদ নিয়ে এবার মিলল নতুন তথ্য। গত কয়েক দিন ধরেই মিডিয়া পাড়া সরগরম এই দম্পতির বিচ্ছেদের খবরে।

বেশ কয়েকটি গণমাধ্যমে চাউর হয়, বছর দুয়েক আগে সংসার জীবনের ইতি টেনেছেন তারা। তবে পারভেজ মাহমুদ অ’পু জানালেন দুই বছর নয়, মাত্রই স্বাক্ষর করলেন বিচ্ছেদপত্রে। বুধবার (২৬ মে) মাহির স্বামী অ’পু জানান, ‘দুই বছর আগে আমাদের বিচ্ছেদ হয়েছে, এই তথ্য কেন ছড়ানো হলো আমা’র জানা নেই। বিষয়টি নিয়ে আমি মাহির সঙ্গেও কথা বলেছি। সে বললো, এটা সে কাউকে বলেনি। চাইলে আপনারা মাহির সঙ্গে কথা বলতে পারেন। দুই দিন আগে আমাদের বিচ্ছেদ (স্বাক্ষর) হয়েছে।’

তিনি বলেন, পারিবারিক কিছু বিষয় আছে। যে কারণে দুই পরিবার আবারও বসবে। দুই পরিবারের অনেক কিছু নিয়ে বসতে হবে। আমাদের আইনজীবীও আছেন। সব কিছু মিলিয়ে এটার পরবর্তী কার্যক্রম আম’রা সম্পন্ন করবো।’ এদিকে, দুই বছর না দু’দিন আগে; বিষয়টির সত্যতা জানতে একাধিকবার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ফোন দেওয়া হলে তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৪ মে হুট করে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অ’পুকে বিয়ে করেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। এরপর শুটিং স্পটসহ নানা জায়গায় প্রা’ণবন্ত উপস্থিতি ছিল অ’পু ও মাহির। গত ২৪ মে তাদের পঞ্চ’ম বিয়েবার্ষিকী’র আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে থাকছেন না আর তারা।

Related Articles

Back to top button
error: Content is protected !!