বিনোদন

বিয়ের আগেই বাবা-মা হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, ঘর আলো করে এল সন্তান

বিয়ের আগেই বাবা-মা হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! ঘর আলো করে এল একরত্তি সন্তান

বর্তমানে টলিউডে এখন শুটিং বন্ধ। সিরিয়াল হোক কি সিনেমা, সবকিছুই এখন স্থগিত লকডাউন এর কারণে। সরকারি নির্দেশ অনুযায়ী ১৫ই জুন পর্যন্ত স্থগিত থাকবে সমস্ত রকমের শুটিং।

কিন্তু তারকারা’ যে বাড়িতে একেবারে খালি বসে নেই তার প্রমাণ তাদের সোশ্যাল মিডিয়া একাউন্ট। আগের থেকে অনেক বেশী তারা সোশ্যাল মিডিয়ায় একটিভ এবং নিজেদের ভক্তদের সঙ্গে জীবনের নানা অজানা কাহিনী শেয়ার করতে পেরে তাদের বেশ ভালই লাগছে।

গুগল নিউজ (Google News) এ সর্বশেষ খবর পেতে ফলো করুন।
আর তাদের এই সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই আমর’া জানতে পারছি নিত্যনতুন তাদের জীবনে কী ঘটছে। এই যেমন অ’ভিনেতা ‘বিক্রম চট্টোপাধ্যায় এর পোস্ট থেকে আমর’া জানতে পারলাম অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন বাবা-মা হয়েছেন! তাদের ঘর আলো করে এসেছে খুদে সদস্য।

১০ বছর ধরে প্রেম করছেন বলিউডের জনপ্রিয় জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা‌। অঙ্কুশ শুরুতেই সিনেমা দিয়ে নিজের অ’ভিনয় জীবন শুরু করলেও ঐন্দ্রিলা কিন্তু দীর্ঘ কয়েক বছর ধরে ধা’রাবাহিকে অ’ভিনয় করার পর অঙ্কুশের সঙ্গে নিজের সিনেমায় অ’ভিনয় জীবন শুরু করেছেন।

অনেকদিন ধরেই একসঙ্গে লিভ ইন করছেন। করোনা পরিস্থিতি ঠিকঠাক থাকলে এই বছরের শেষেই তাদের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল।

যদিও স্বামী স্ত্রীর মতোই তারা আচরণ করে থাকেন এবং তাদের দুজনের যৌ’থ উদ্যোগে এবার তাদের ঘর আলো করে এলো তাদের সন্তান আলু! তবে আলু হল একজন সারমেয়। সদ্যই আলুকে ঘরে নিয়ে এসেছেন ঐন্দ্রিলা এবং অঙ্কুশ।

আর আলুর সঙ্গে নিজের ছবি পোস্ট করে ‘বিক্রম জানিয়েছেন যে তিনি মামা হলেন এবং পেরেন্ট হওয়ার জন্য ঐন্দ্রিলা ও অঙ্কুশকে শুভেচ্ছা। আলুর হয়ে ‘বিক্রমকে ধন্যবাদ জানিয়েছেন ঐন্দ্রিলা। আলুকে নিয়ে যে এবার লকডাউনে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার জীবন বেশ আনন্দে কাটবে একথা বোঝাই যাচ্ছে।

Related Articles

Back to top button
error: Content is protected !!