বিনোদন

ফারিয়ার পোশাক যাচ্ছে বস্তিতে, পড়বে সেখানকার মানুষজন

নিজ ছবির জন্য বেছে বেছে কেনা অনেক পোশাক ব্যবহারই করা হয়। চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়। এবার সেসব কাপড়গুলো তিনি দিলেন নিম্ন আয়ের মানুষদের জন্য। রাজধানীর ঢাকা উদ্যানে বস্তির সুবিধা বঞ্চিতদের নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করা সংগঠন সুইচ-বাংলাদেশ ফাউন্ডেশনের মাধ্যমে তা আগামী কোরবানির ঈদে তুলে দেওয়া হবে। সংগঠনের পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে। গতকাল তারা ফারিয়ার কাছ থেকে দুই শতাধিক পোশাক সংগ্রহ করেছেন বলেও জানান।

‘সুইচ বাংলাদেশ ফাউন্ডেশন’র প্রধান সমন্বয়ক মোস্তাফিজুর রহমান বলেন, ‘তারকা শিল্পীরা সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ালে সাধারণ মানুষজন আরও বেশি উৎসাহিত হয়। এ কারণে আম’রা জনপ্রিয় এই শিল্পীকে বিষয়টি জানিয়েছিলাম। তিনি আমাদের আহ্বানে সাড়া দিয়েছেন।’ তিনি জানান, ‘১০ টাকায় কাপড়’ নামের বিশেষ প্রকল্পে এগুলো বস্তির মানুষের মাঝে বিতরণ করা হবে।

নুসরাত ফারিয়া বলেন, ‘শুটিংয়ের জন্য প্রায়ই অ’তিরিক্ত কাপড় কেনা হয়। যা অনেক সময়ই ব্যবহার করা হয় না। আবার একবার পরা হয়েছে এমন অনেক কাপড়ও আছে। যখন শুনলাম, তাদের এই প্রকল্পে এ ধরনের পোশাকই সংগ্রহ করা হচ্ছে। তখন আর দেরি করলাম না। তাদের সঙ্গে থাকতে পেরে সত্যিই খুব ভালো লাগছে।’

Related Articles

Back to top button
error: Content is protected !!