বিনোদন

লকডাউনে ঘরবন্দি মানুষের একঘেয়েমি দূর করতে ঈদে গাইবেন ড. মাহফুজুর রহমান

দেশের আ’লোচিত ও সমালোচিত ড. মাহফুজুর রহমানের গত কয়েক বছর ধরে ঈদে গান শোনা যায়। তার গান মানেই শ্রোতাদের বাড়তি আগ্রহ। আর টিনএজেরা মুখিয়ে থাকেন তার গান নিয়ে ট্রল করার জন্য। করো’না মহামা’রিতেও থেমে নেই এই শিল্পী। এবারের ঈদুল আজহাতেও গান শোনাবেন তিনি।

দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় তার একক গানের অনুষ্ঠান প্রচার হবে। মৌলিক কিছু গান দিয়ে সাজানো হয়েছে এবারের অনুষ্ঠানটি। গণমাধ্যমকে এসব তথ‌্য নিশ্চিত করেছেন চ্যানেল কর্তৃপক্ষ।

এদিকে ঈদের দিন রাত সাড়ে ১০টায় প্রচার হবে একক সংগীতানুষ্ঠান ‘তোমাকেই চাই’। মোট ১১টি গান নিয়ে সাজানো হয়েছে এবারের অনুষ্ঠান। গানের শিরোনাম হলো—‘বাঁচতে পারবো না’, ‘তোমাকেই চাই’, ‘খুব বেশি ভালোবাসি’, ‘এ বুকে শুধু তুমি’, ‘কেন দূরে থাকো’, ‘খুব সহ’জে, ভাবি আমি যতবার’, ‘সুখের রঙ’, ‘তুমি আমা’র’, ‘ভেবেছিলে তুমি’, ‘চাঁদ রুপসী’।

এসব গানের কথা ও সুর করেছেন মান্নান মোহাম্ম’দ, রাজেশ ঘোষ। এসব গান নিয়ে তৈরি হয়েছে ভিডিও। এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম স্থানে গানগুলোর দৃশ‌্যধারণের কাজ হয়েছে।

এদিকে করো’নার প্রভাবে ঘরব’ন্দি কাটবে এবারের ঈদুল আজহা। একঘেয়েমির এই সময়ে ড. মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠান ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে বলে প্রত্যাশা চ্যানেল কর্তৃপক্ষের।

Related Articles

Back to top button
error: Content is protected !!