বিনোদন

শাকিবের সঙ্গে সংসার পুনরায় জোড়া লাগানো সম্ভব নয় : অপু

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক শাকিব খান। একসঙ্গে জুটি বেধে উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসা সফল ছবি। পর্দার মতো বাস্তব জীবনে ভালোবেসে সংসার বেঁধেছিলেন তারা। ২০১৮ সালে বিয়ের দীর্ঘ ৮ বছর পর দু’জন সংসার জীবনের ইতি টানেন । সম্প্রতি এই জুটির ভেঙে যাওয়া সংসার পুনরায় জোড়া লাগছে বলে গুঞ্জন উঠেছে।

এ বিষয়ে জানতে চাইলে অপু বিশ্বাস সংবাদমাধ্যমকে বলেন, ‘সংসার আবার জোড়া লাগানো সম্ভব নয়। ডিভোর্স পর্যন্ত চলে যাওয়ার পর আর কী থাকে? আমি আমার মতো করে সন্তান নিয়ে ভালো আছি। আমি আর চাইছি না।’

২০১৬ সালে অপু বিশ্বাস প্রকাশ করেন তাদের দীর্ঘ ৮ বছরের বৈবাহিক সম্পর্কের কথা। আর এতেই বাধে বিপত্তি। এরপরই শাকিব খান-অপু বিশ্বাসের সম্পর্কের টানাপোড়েন প্রকাশ্যে আসে। সর্বশেষ তারা বিচ্ছেদের পথ বেছে নেন। তাদের সংসারে একজন পুত্রসন্তান রয়েছে। ছেলে আব্রাম খান জয় অপু বিশ্বাসের কাছেই থাকেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে গেল ২৪ ঘন্টায় আরও ২৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রাজশাহীর ১২জন, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও পাবনায় ৩ জন করে, নওগাঁয় ২ জন এবং কুষ্টিয়া ও যশোরে একজন করে রয়েছেন।

জানা যায়, মৃতদের মধ্যে ৭ জন করোনা পজেটিভ, ১৪ জন উপসর্গ নিয়ে মারা যান এবং নেগেটিভ হয়ে মারা গেছেন আরও ৪ জন।

রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘন্টায় করোনা ওয়ার্ডে নতুন রোগী ভর্তি হয়েছেন ৭২ জন ও সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে হাসপাতাল ছেড়েছেন ৫৪ হন । এনিয়ে ৪৫৪ বেডের বিপরীতে মোট ভর্তি রোগী আছেন ৫০০ জন।

এর আগেরদিন রাজশাহীর দুটি পিসিআর ল্যাবে রাজশাহী জেলার ৪৩০ টি নমুনা পরীক্ষায় ১৪৯ জনের করোনা পজেটিভ আসে। রাজশাহীতে শনাক্তের হার ৩৪ দশমিক ৬৫ শতাংশ। নওগাঁয় ৫৭ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৮ জন। শনাক্তের হার ১৪.০৪ শতাংশ। চাঁপাইনবাবগঞ্জে ১৩৩ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছেন ২৫ জন। শনাক্তের হার ১৮.৮০ শতাংশ।

Related Articles

Back to top button
error: Content is protected !!