বিনোদন

মিডিয়ার মানুষ খারাপ, তাদের খালি বিয়ে হয়

ছোট পর্দার জনপ্রিয় অ’ভিনেত্রী শবনম ফারিয়ার বিয়ের ঠিক এক বছর নয় মাসের মা’থায় সংসার জীবন থেকে ছুটি নেন। এরপর থেকেই সিঙ্গেল আছেন জনপ্রিয় ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’এর জনপ্রিয় এই অ’ভিনেত্রী। নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি স্ট্যাটাস দিয়ে ভক্তদের নিজের আপডেট জানান দেন শবনম ফারিয়া।

সর্বশেষ স্ট্যাটাসে অ’ভিনেত্রী শবনম ফারিয়া বলেছেন, কেউ যদি কোন বিষয়ে খুশি হয় আর আলহাম’দুলিল্লাহ বলে, এইটার মানে তার বিয়ে না! নিম্নে পাঠকদের জন্য শবনম ফারিয়া স্ট্যাটাসটি তুলে ধ’রা হলো… কেউ যদি কোন বিষয়ে খুশি হয় আর আলহাম’দুলিল্লাহ বলে, এইটার মানে তার বিয়ে না !!! বিয়ে ছাড়াও মানুষের জীবনে আরও অনেক কিছু আছে !

বিয়েই জীবনের একটা গুরুত্বপূর্ণ পার্ট , যেমন পরিবার, ক্যারিয়ার , পড়াশুনা , বন্ধুবান্ধব এগুলাও জীবনের একেকটা পার্ট, এখন সবাই বিয়ে নিয়ে কমেন্ট করে , যা নিয়ে পোস্ট দেই, কমেন্ট করে “বিয়ে করবেন কবে”!!!
কিন্তু বিয়ে করলে আবার বলবে, “আপনাদের তো বিয়ে টিকে না”, “আবার কবে ছাড়বেন”, “বারোভাতারি” , “মিডিয়ার মানুষ খা’রাপ, তাদের খালি বিয়ে হয়” যেই লোক শখ করে বিয়ে করবে, এইসব কমেন্ট দেখে বিয়ের দিনই ভেগে যেতে পারে!

Related Articles

Back to top button
error: Content is protected !!