বিনোদন

১০০ কোটি টাকার বিনিময়ে কুকুরের সঙ্গে করতে বলেছিল সাজিদ

একের পর এক #MeToo অভিযোগের জেরে ‘ক্যারিয়ারের ক্ষতি হয়েছে’ বলে IFTDA-কে লেখা চিঠিতে স্বীকার করেছেন বলিউডের পরিচালক সাজিদ খান। অভিনেত্রী, মডেল, সাংবাদিক মিলিয়ে কমপক্ষে চারজন নারী যৌন হেনস্থার অভিযোগ এনেছেন সাজিদের বিরুদ্ধে। সেই তালিকায় এবার যোগ হল

আরও এক অভিনেত্রীর নাম। অহনা কুমরা। টিভির পর্দায় তিনি পরিচিত নাম। ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’র জন্য সম্প্রতি প্রশংসিত হয়েছেন অহনা। সম্প্রতি ‘দ্য টাইমস অব ইন্ডিয়া’কে দেওয়া সাক্ষাৎকারে সাজিদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন এই তরুণ অভিনেত্রী।

অহনা বলেন, ‘একবছর আগে সাজিদ খানের সঙ্গে আমার এক মিটিং ছিল। সালোনি চোপড়ার মতোই আমার সঙ্গেও একই ঘটনা ঘটেছিল। বাড়িতে ডেকে একটা অন্ধকার ঘরে নিয়ে গিয়েছিল সাজিদ। সেখানে টিভি-তে যা দেখছিল, আমাকেও তাই দেখতে বলা হয়।’

এরপর সাজিদ তাঁকে ‘স্পর্শ না করলেও’ প্রশ্ন করেছিলেন, ‘তোমাকে যদি আমি ১০০ কোটি রুপি দিই, তুমি কুকুরের সঙ্গে সেক্স করবে?’ টাইমস অফ ইন্ডিয়ার সঙ্গে সাক্ষাৎকারে এমনই বিস্ফোরক অভিযোগ করেছেন অহনা। শুধু সাজিদ নন, কাস্টিং ডিরেক্টর অনির্বান ব্লা-এর বিরুদ্ধেও অভিযোগ করেছেন অহনা কুমরা।

‘এক পাঁচতারকা হোটেলের লবিতে দেখা হলে, অনির্বান আমাকে বলেছিল, ওপরে রুম আছে। গিয়ে কথা বলতে পারি।’ পরে ‘অনির্বানের চিঠিতে ক্ষমা প্রার্থনা দেখে খুশি’ হয়েছিলেন বলে জানিয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, ‘অন্তত সে নিজের ভুল স্বীকার করেছে।’ প্রসঙ্গত, #MeToo-র জেরে চাকরি হারানোর পর আত্মহত্যার চেষ্টা করেছিলেন অনির্বান ব্লা।

Related Articles

Back to top button
error: Content is protected !!