বিনোদন

খালি শরীরে সুইমিংপুলে পূর্ণিমার ঝাঁপ

কালো টিশার্ট পরে সুইমিংপুলে নেমে পড়লেন অভিনেত্রী ও মডেল দিলারা হানিফ রীতা পূর্ণিমা। ভর দুপুরে সুইমিং পুলে জলকেলিতে মত্ত নায়িকা। ধরা দিলেন উষ্ণতামাখা পোজে। তার নতুন ছবিতে চর্চা নেট দুনিয়ায়। মঙ্গলবার নিজের একগুচ্ছ ছবি ফটো শেয়ারিং অ্যাপ ইনস্টাগ্রামে শেয়ার করছেন পূর্ণিমা। আর তাতেই মত্ত সোশ্যাল মিডিয়া।

ওসব ছবিতে দেখা গেছে, সুইমিংপুলের নীল জলে ঘাপটি মেরে ডুবে আছেন পূর্ণিমা। কখনও চোখ, কখনও পুরো মুখ বের করে ক্যামেরায় লুক দিচ্ছেন। তবে পুরোপুরি পোজে এখনও ধরা দেননি তিনি। এদিকে অনেক দিন ধরে অভিনয়ে অনিয়মিত পূর্ণিমা। গল্প ও চরিত্র পছন্দ হলে তবেই কাজ করেন।

আবার ফিরতে শুরু করেছেন তিনি কাজে। নতুন বিজ্ঞাপন দিয়ে কাজের বিরতি কাটালেন এই তারকা। এছাড়াও সম্প্রতি অমিতাভ রেজার ওয়েব সিরিজ ‘মুন্সিগিরি’তে অভিনয় করেছেন। এতে তিনি হাজির হবেন একেবারে নতুন রূপে। এদিকে পূর্ণিমার হাতে রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ছবি ‘গাঙচিল’ ও ‘জ্যাম’।

করোনার কারণে আটকে ছিল এর কাজ। তবে ‘গাঙচিল’ সিনেমার শুটিংয়ের কাজ শুরু করেছেন পূর্ণিমা। বাকি থাকা কিছু প্যাচওয়ার্কের কাজ করছেন তিনি। এছাড়া চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্টি বোর্ডের সদস্য নির্বাচিত হয়েছেন পূর্ণিমা। চলচ্চিত্র শিল্পীদের দুর্দিন চলছে। এ সময় তাদের সাথে ঐক্যবদ্ধ হয়ে থাকতে পেরে আনন্দিত পূর্ণিমা।

Related Articles

Back to top button
error: Content is protected !!