বিনোদন

গর্ভবতী শুভশ্রীর ছবি ভাইরাল

ভালোবেসে ২০১৮ সালে ১১ মে বিয়ে করেছিলেন টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী ও নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। দুই বছরের মধ্যে অনেক ভাল সময় কাটিয়েছেন তারা। টলিউডের অন্যতম সুখী দম্পতির সংসারে এবার নতুন সদস্য আসতে চলেছে।

এবছর ১১ মে ঘোষণা করেন তারা। শুভশ্রী তার ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটারে জানিয়েছিলেন, ‘আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে ঘোষণা করতে চাই আমরা প্রেগন্যান্ট।’ নিজের ও রাজের একটি ছবিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেখানে রাজের টি-শার্টে লেখা, ‘হবু বাবা’ ও শুভশ্রীর টি-শার্টে লেখা ‘হবু মা’।

অন্তঃসত্ত্বা অবস্থায় মুড সুইং শুভশ্রীর। এই পর্যায়ে এমনটা হওয়া অস্বাভাবিক কিছুই নয়! অতঃপর ফ্রিজ থেকে চুপিচুপি চকলেট বের করে মজেছেন নায়িকা। আর বউদির এই মজাদার কাণ্ড-কারখানা ক্যামেরাবন্দি করেছেন শুভশ্রীর ‘ননদিনী’ সৃষ্টি পাণ্ডে।

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করা মাত্রই কমেন্টের বন্যায় ভরিয়ে দিয়েছেন টলিউডের নায়িকারা। শ্রাবন্তী, সৃজিত-পত্নী মিথিলা, কৌশানী অনেকেই ‘মিষ্টি’ বার্তা পাঠিয়েছেন অভিনেত্রীকে। ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যেখানে পলকা ডটেড কালো ম্যাটারনিটি পোশাক পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বেম্বি বাম্পের ছবি অবশ্য এর আগেও পোস্ট করেছিলেন অভিনেত্রী। তবে এবার আরও স্পষ্ট।

Related Articles

Back to top button
error: Content is protected