বিনোদন

কোথায় আছেন এই পিয়া বিপাশা?

ছোট পর্দার সুদর্শনা অভিনেত্রী পিয়া বিপাশা। কাজ করেছেন মিউজিক ভিডিওতেও। দর্শকের কাছে সৌন্দর্য আর কাজের সুবাদে পেয়েছিলেন পরিচিতিও। কিন্তু অনেক দিন ধরেই এ অভিনেত্রীকে দেখা যাচ্ছে না পর্দায়। জানা গেছে, পিয়া বিপাশা এখন স্থায়ীভাবে বসবাস করেন যুক্তরাষ্ট্রে। সেখানে স্বামী ও সন্তানকে ঘিরেই

তার সুখের জীবন। সেই আনন্দঘন মুহূর্তগুলো শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। গত বছরের আগস্টে অল্প কিছু দিনের জন্য ঢাকায় এসেছিলেন পিয়া বিপাশা। তখন একটি শর্টফিল্মে কাজ করেছিলেন। কয়েকটি কাজের প্রস্তাব থাকলেও করোনার কথা বিবেচনা করে নভেম্বরে গিয়ে কেবল ‘টগর’ নামের এই ফিল্মে যুক্ত হয়েছিলেন তিনি। একই মাসের শেষের দিকে অভিনেত্রী পুনরায় ফিরে যান যুক্তরাষ্ট্রে।

খুব অল্প বয়সে প্রথম বিয়ে করেছিলেন পিয়া বিপাশা। সেই সংসারে একটি কন্যা সন্তানের মা-ও হন তিনি। তবে সংসারটি টেকেনি। এরপর নিজেকে সামলে ঘুরে দাঁড়ান। শোবিজে অবস্থান তৈরি করেন।

২০১৯ সালের ২১ জুলাই দ্বিতীয় বিয়ের জন্য আংটি বদল করেন পিয়া। এরপর গত বছর তারা বিয়ে করেন। বরের নাম ওমার। তার সঙ্গে একাধিক ঘনিষ্ঠ ছবি শেয়ার করে ভক্তদেরও দেখিয়েছেন অভিনেত্রী। অবশ্য এরপর থেকে গত প্রায় এক বছরে স্বামীর সঙ্গে কোনো ছবি শেয়ার করেননি তিনি।

সম্প্রতি পিয়া বিপাশার চেহারাতেও এসেছে উল্লেখযোগ্য পরিবর্তন। ধারণা করা হচ্ছে, তিনি ঠোঁটে সার্জারি করিয়েছেন। নিয়ম করে প্রায়শই ছবি পোস্ট করেন অভিনেত্রী। আবেদনময়ী রূপে দেখা দিয়ে অনুসারীদের নজর কাড়েন। ছবিগুলোর কমেন্টবক্সে তার প্রতি মুগ্ধতাও প্রকাশ করেন তারা।

উল্লেখ্য, ২০১২ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন পিয়া বিপাশা। এরপর তাকে দেখা গেছে বহু নাটকে। এছাড়া ২০১৬ সালে ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ সিনেমার মাধ্যমে তিনি আত্মপ্রকাশ করেন বড় পর্দায়।

অভিনয় থেকে একেবারেই বিদায় নিয়েছেন কিনা, এ বিষয়ে অবশ্য কিছু জানাননি পিয়া বিপাশা। তবে প্রবাসে স্থায়ী হওয়া দেশীয় শোবিজের কোনো শিল্পীকেই পরবর্তীতে সেভাবে আর কাজে পাওয়া যায় না। পিয়াও হয়ত তাদেরই দলে নাম লিখিয়েছেন।

Related Articles

Back to top button
error: Content is protected