বিনোদন

যে অন্তরঙ্গ দৃশ্যের জন্য আফসোস হয় মাধুরীর

সিনেমায় অন্তরঙ্গ দৃশ্য দর্শককে আকর্ষিত করে। তাই পরিচালকরা চান গল্পের সাথে সামঞ্জস্য রেখে রোমান্টিক দৃশ্য রাখতে। অনেক নন্দিত তারকাই এসব দৃশ্যে অবলীলায় অ’ভিনয় করেন।বলিউডের লাস্যময়ী অ’ভিনেত্রী মাধুরী দীক্ষিতও ক্যারিয়ারে অনেক সিনেমায় অন্তরঙ্গ দৃশ্যে অংশ নিয়েছেন। তবে তার ক্যারিয়ারের শুরুতে বিনোদ খান্নার সাথে একটি দৃশ্যের জন্য আজও আফসোস হয় তার।

নব্বইয়ের দশকে বলিউডের অন্যতম জনপ্রিয় অ’ভিনেত্রী মাধুরী দীক্ষিত। অ’ভিনয় ও নাচের সহ’জাত প্রতিভা দিয়ে রূপালি জগতে ঝড় তোলেন তিনি। উপহার দেন অনেক হিট ও প্রশংসিত সিনেমা’র। তার অ’ভিনীত একটি ছবি ১৯৮৮ সালে মুক্তি পাওয়া ‘দয়াবান’।

এ ছবি নিয়ে এখনও অনুশোচনা করেন মাধুরী। ছবিতে মাধুরীর বিপরীতে ছিলেন ২০ বছরের বড় বিনোদ খান্না।ওই ছবিতে ছিল ঘনিষ্ঠ কিছু দৃশ্য। সিনেমাটির একটি লিপলক ওই সময় বেশ হইচই তোলে। সেই দৃশ্য দেখার জন্যই নাকি অনেকে সিনেমা হলে গিয়েছিলেন।

মাধুরীর আগে বেশ কয়েকজন নায়িকাকে মাধুরীর করা চরিত্রে অ’ভিনয়ের প্রস্তাব দেন নির্মাতা।প্রথম সিনেমা ‘অবোধ’-এর পরপর অনেক ছবি ফ্লপ হওয়ার কারণে তাকে কেউ আর ডাকছিল না। এর মাঝেই পান ‘দয়াবান’ ছবির প্রস্তাব। তাই বোল্ড সিন থাকা সত্ত্বেও রাজি হয়ে যান তিনি।

এই ছবির ‘আজ ফির তুমসে প্যায়ার আয় হ্যায়’ গানের বিনোদ-মাধুরীর লিপলক দৃশ্যকে বলিউডের ইতিহাসে অন্যতম হট সিন বলে ধ’রা হয়।পরে এক সাক্ষাৎকার ‘সাজন’ তারকা জানান, ওই ছবিতে অ’ভিনয়ের সময় বেশ অস্বস্তি নিয়ে দৃশ্যগুলো করেন। এর জন্য পরে অনুতপ্তও হন।মজার বিষয় হলো, পরবর্তীকালে বিনোদের ছে’লে অক্ষয় কুমা’রের বিপরীতেও অ’ভিনয় করেছেন মাধুরী।

Related Articles

Back to top button
error: Content is protected