বিনোদন

বিয়ে করলেন চিত্রনায়িকা তামান্না

১৯৯৮ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘ভণ্ড’ সিনেমার মধ্যে চলচ্চিত্রে যাত্রা শুরু হয় চিত্রনায়িকা তামান্নার। এরপর আর পেছনে তাকাতে হয়নি। প্রথম সিনেমা দিয়েই বাজিমাৎ। অল্প দিনের মধ্যেই ঢাকাই সিনেমায় নিজের অবস্থান পাকা করে ফেলেন তিনি। কিন্তু গত প্রায় এক দশক ধরে আলোচনায় নেই তামান্না। কারণ তিনি এখন সুইডেন প্রবাসী। সিনেমা ছেড়ে সেখানেই স্থায়ী হয়েছেন। বহুদিন পর খবরের শিরোনামে এলেন এ নায়িকা। প্রসঙ্গ হচ্ছে বিয়ে করেছেন তিনি।

গত শুক্রবার (২৬ নভেম্বর) পারিবারিক আয়োজনে সুইডেনে বিয়ে করেছেন তামান্না। পাত্রের নাম মোহাম্মদ দাইয়া। তিনি ভারতের গুজরাটের মানুষ। তবে থাকেন সুইডেনেই। সুইডেনের স্টকহোম থেকে শনিবার (৪ ডিসেম্বর) দেশের গণমাধ্যমকে বিয়ের খবরটি নিশ্চিত করেছেন তামান্না নিজেই।

তিনি বলেন, পরিবারের সবার পছন্দের একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছি, এটাই বেশি ভালো লাগছে। দাইয়া আমাকে খুব ভালোভাবে বোঝে, মানুষ হিসেবে আমার প্রতি ভীষণ যত্নশীল, আমার পরিবারের সবার প্রতি ভীষণ শ্রদ্ধাশীল।

তামান্না আরো বলেন, কয়েক বছর ধরেই তার পরিবার বিয়ের জন্য চাপ দিচ্ছিল। অন্যদিকে দাইয়ার সঙ্গে বছর দুয়েক আগে তার পরিচয় ঘটে। প্রথম দিকেই দাইয়া ভালোবাসা প্রকাশ করেন। তবে সময় নেন তামান্না। তিনি গত নভেম্বরে রাজি হন এবং কয়েক দিনের মধ্যেই বিয়ের পর্বটা সেরে ফেলেন। স্বামীকে নিয়ে আগামী বছর কানাডায় মধুচন্দ্রিমায় যাওয়ার ইচ্ছা আছে। কানাডার ঘোরাঘুরি শেষে বাংলাদেশে আসার পরিকল্পনা রয়েছে। উল্লেখ্য, তামান্নাকে সর্বশেষ দেখা গেছে ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘পাগল তোর জন্য’ সিনেমায়।

Related Articles

Back to top button
error: Content is protected